Blog

পুঁজি ছাড়া ব্যবসায়ের সুবর্ণ সুযোগ। অবিশ্বাস্য হলেও সত্যি !!!

XENON BUSINESS SOLUTIONS (PVT.) LTD একটি  এক্সপোর্ট, ইম্পোর্ট এবং ডিস্ট্রিবিউশন  কোম্পানি । XENON BUSINESS SOLUTIONS (PVT.) LTD মূলত  যারা অনলাইন Based (E-Commerce) মার্কেটিং করে  তাদের মাঝে Drop shipping facility  এর মাধ্যমে প্রোডাক্ট ডিস্ট্রিবিউশন করে থাকে ।

বর্তমান  বিশ্বে ৭২০ কোটি মানুষের মধ্যে ৩২০ কোটি মানুষ ইন্টারনেট ব্যবহার করছে , যা ৫০% এর ও কম । আমরা খুব সহজেই  অনুমান করতে পারি যে দিন দিন যত ইন্টারনেট  ব্যবহারকারীর সংখ্যা বাড়বে, খুচরা বাজারে E-Commerce  এর প্রভাব ও বৃদ্ধি পাবে। বিশেষ করে সামাজিক মাধ্যম গুলোর জনপ্রিয়তা বৃদ্ধির কারণে  E-Commerce  ব্যবসায়ে ব্যাপক প্রসার  ঘটেছে ।শুধু  মাত্র ফেইসবুক ব্যবহার করে E-Commerce  সেক্টরে ১৪৬১ মিলিয়ন  US  ডলার সেল করে থাকে প্রতি  বছর যা ই-মেইল মার্কেটিং এর  প্রায় ৩ গুন ।

বাংলাদেশে প্রায় ১৭ কোটি মানুষের মধ্যে ৬ কোটি মানুষ ইন্টারনেট   ব্যবহার   করে , যা কিনা মাত্র  ৩৫% । দিন দিন ইন্টারনেট ব্যবহারকারীর  সংখ্যা যেমন  বৃদ্ধি  পাবে ,সেই সাথে E-Commerce   sector টাও Reteiling  মার্কেট দখল করে  নিবে । বর্তমান বাংলাদেশে ফেসবুক ব্যবহারকারীর  সংখ্যা ৪  কোটি । E-Commerce  এর সংখ্যা ৫ হাজারের ও অধিক , শুধু মাত্র ফেইসবুক পেইজ  ব্যবহার  করে প্রোডাক্ট সেল করছে এমন পেইজ এর সংখ্যা ৩০ হাজারের ও অধিক । আমরা যদি আমাদের E-Commerce   সেক্টরকে প্রতিবেশী রাষ্ট্র চীন এবং ইন্ডিয়া এর সাথে তুলনা করি তাহলে দেখতে পাই বিগত ৫ বছর  এ (২০১২-২০১৬) চীন এর E-Commerce  সেক্টর দ্বিগুন এবং ইন্ডিয়া এর E-Commerce  সেক্টর ৩ গুন্ বৃদ্ধি পেয়েছে,কিন্তু বাংলাদেশের E-Commerce  সেক্টর মাত্র ৩ ভাগের এক ভাগ বৃদ্ধি পেয়ে ৬% থেকে ৮% এ দারিয়েছে,  যদিও আমাদের রয়েছে ৫০০০+ E-Commerce Site  এবং ৩০০০০+  Facebook page .

এই প্রতিবন্ধকতার  অন্তরায়ে যে সকল সমস্যা রয়েছে  সে গুলো হলো :
১.মূলধনের  স্বল্পতা ।
২.পণ্য  বিক্রয় এর পর সার্ভিস এর অনিশ্চিয়তা।
৩.সময়মত ডেলিভারি করতে না পারা।
৪.Wholesale রেটে  পণ্য সংগ্রহ করতে না পারা।
৫.প্রোডাক্ট Stock Risk management
৬.ব্যবসায়ের অবস্থান গত সমস্যা।
৭.Huge competition.
৮.ব্যবসা পরিচালনার দক্ষতার অভাব।
৯.গ্রাহক এর আস্থা অর্জনের ঘাটতি।

Xenonmart .com একটি ডিস্ট্রিবিউশন কোম্পানি। আমরা Drop shipping facility  এর মাধ্যমে E-Commerce  , F-Commerce  সাইট এ পণ্য সরবরাহ করে থাকি।  Drop shipping facility  এমন একটি প্রসেস যার মাধ্যমে উপরোক্ত প্রতিবন্ধকতা গুলো সমাধান করা সম্ভব।
Drop shipping প্রসেস  হচ্ছে :

আপনি Drop shipping facility  এর মাধ্যমে পণ্য সংগ্রহ করলে যে সকল সুবিধা পাচ্ছেন সেগুলা নিন্মরূপ :
১.কোনো বিনিয়োগ ছাড়াই Huge প্রোডাক্ট নিয়ে মার্কেটিং করতে পারবেন।
২. সঠিক সময়ে আমাদের মাধ্যমেই পণ্য ডেলিভারি করতে পারবেন।
৩. যে কোনো স্থান থেকে  আপনি আপনার ব্যবসা পরিচালনা করতে পারবেন।
৪.আপনার পণ্য কোনো রকম stock lot  হওয়ার risk  থাকবে না।
৫. আমরা নিশ্চয়তা দিচ্ছি  কোয়ালিটি প্রোডাক্ট এর ,তাই সহজেই গ্রাহকের আস্থা  অর্জন করতে পারবেন ।
৬. আপনি পাচ্ছেন  সঠিক মূল্যে পণ্যে ক্রয়ের নিশ্চয়তা ।

আপনি কি একজন E-Commerce সাইটের উদ্যোক্তা ?
আমাদের আছে ৩ হাজারের ও অধিক পণ্যের সংগ্রহ। আপনি আপনার নিজস্ব পণ্যের মার্কেটিং এর পাশাপাশি আমাদের পণ্যের  marketing করে আপনার E-Commerce   সাইট কে করতে পারেন আরো সমৃদ্ধ।  আমাদের কোয়ালিটি প্রোডাক্ট সেল করে খুব সহজেই  গ্রাহকের আস্থা অর্জন করতে পারবেন। আপনার পণ্যের সংগ্রহ বাড়াতে কোনো রকম বিনিয়োগ এর প্রয়োজন নেই।আমাদের পণ্য আপনার কাস্টমারের কাছে  সঠিক সময়ে পৌঁছে  দিতে পারছেন আমাদের মাধ্যমেই। কোনো প্রকার ডেলিভারি সংক্রান্ত সমস্যা ছাড়াই।  বিভিন্ন পণ্যের  সংগ্রহ বাড়িয়ে আপনার  আয় বৃদ্ধি করতে আমাদের সাথে যোগাযোগ করুন এই নাম্বারে 01868-118049

আপনি কি হতে চান একজন উদ্যোক্তা ?
যারা part time job খুঁজছেন,যারা অনলাইন এ কাজ করে বাড়তি Income এর কথা ভাবছেন, যারা ঘরে বসে অলস সময় না কাটিয়ে আয়ের কথা ভাবছেন, পড়াশোনার পাশাপাশি কিছু করতে চাচ্ছেন, তাদেরকে সুযোগ দিচ্ছে Xenonmart .com.
আপনি কোনো প্রকার বিনিয়োগ ছাড়াই হতে পারেন একজন সফল উদ্যোক্তা। শুধুমাত্র  ঘরে  বসে  অনলাইনে আমাদের প্রোডাক্ট মার্কেটিং করেই হতে পারেন সাবলম্বী । E-Commerce  ব্যবসা শুরু করার প্রয়োজনীয় সকল সাপোর্ট পাচ্ছেন Xenonmart .com থেকে বিনামূল্যে প্রোডাক্ট কালেক্ট থেকে শুরু করে  গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়া পর্যন্ত সকল প্রকার সহযোগিতা করছে  Xenonmart Team.

আপনি আমাদের Website এ যে মূল্য দেখছেন এটি খুচরা মূল্য, পাইকারি বিক্রয় মূল্য দেখার জন্য অবশ্যই আপনাকে আমাদের website এ sign-up করে মার্চেন্ট হতে হবে এবং আমাদের কাছ থেকে ভেরিফাই করিয়ে নিতে হবে। আমরা মার্চেন্ট ব্যতীত অন্য কারো কাছে পণ্য বিক্রি করি না। শুধুমাত্র আমাদের ভেরিফাইড মার্চেন্টরাই পাইকারি বিক্রয় মূল্য দেখতে পারবে।

তাহলে আর দেরি কেন ? আজ ই  শুরু করুন আপনার  E-Commerce  ব্যবসা।  আপনার সাফল্য অর্জনে 
আপনার পাশেই থাকবে Xenonmart Team. 

মার্চেন্ট হতে form পূরণ করুন  

Blog, Merchant Application Form

Blog, Merchant Application Form

We would like to hear from you. Please send us a message by filling out the form below and we will get back with you shortly.

Your Answer
Your Answer
Your Answer
Your Answer
Your Answer

Address

Your Answer
Your Answer
Your Answer
Your Answer
Your Answer
Your Answer

Contact Info

Your Answer
Your Answer
Your Answer
Your Answer
reCAPTCHA